শিরোনাম

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:৪৬ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবান সরকারি দপ্তরে কর্মরতদের অংশগ্রহণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩

বাবুল খাঁন, বান্দরবান: [২] বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আয়োজনে  বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে মহান বিজয় দিবসে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন।  

[৩] সোমবার (১১ই ডিসেম্বর) রাতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি),কার্যালয় চত্বরে এলজিইডি বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল ইসলাম মজুমদার এর সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন। 

[৪] উদ্বোধনী ম্যাচের প্রথম পর্বের খেলায় এলজিইডি ৫ পয়েন্টে গণপূর্ত বিভাগ কে পরাজিত করে জয় লাভ করে এবং ২য় ইভেন্টের খেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ২ পয়েন্টে বান্দরবান জেলা প্রশাসন কে পরাজিত করে জয়লাভ করে।

[৫] এ সময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম, স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফজলুর রহমান সহ সরকারি বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্য বৃন্দ। 

[৬] টুর্নামেন্টে জেলা প্রশাসন, এলজিইডি বান্দরবান,বান্দরবান সেনানিবাস,৭ ফিল্ড এম্বুলেন্স, গণপূর্ত বিভাগ, পার্বত্য চট্টগ্রাম  উন্নয়ন বোর্ড, বান্দরবান জেলা পুলিশ, জেলা কারাগার, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তথ্য ও যোগাযোগ অধিদপ্তর, এলজিইডি চট্টগ্রাম, এলজিইডি রাঙ্গামাটি, UCBL-PLC, এসএসডি বান্দরবান সেনাবাহিনীসহ মোট ২০ টি দল অংশগ্রহণ করেন। 

[৭] বিশিষ্ট সাহিত্যক, কবি ও ক্রীড়া অনুরাগী, এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার বলেন, আগামীতে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হবে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়