শিরোনাম
◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৭:২৮ বিকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৭:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় বিএনপির মিছিল থেকে খুবির শিক্ষক বাস ভাংচুর 

জাফর ইকবাল, খুলনা: [২] অবরোধের সমর্থনে বিএনপির মিছিল থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষকদের বহনকারী একটি বাস ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুজন আহত হয়। বুধবার দুপুরে নগরীর শেরে বাংলা সড়কের জোহরা খাতুন স্কুলের সামনে ঘটনা ঘটে। পরে পুলিশ এসে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

[৩] প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে অবরোধের সমর্থনে শেরে বাংলা সড়কে মিছিল বের করে বিএনপি। চার লেন সড়কের ওপর লেন থেকে বিশ্ববিদ্যালয়ের একটি বাস যাচ্ছিলো। মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বাসটিকে লক্ষ্য করে ইটের টুকরা নিক্ষেপ করে। এতে বাসের কয়েকটি গ্লাস ভেঙ্গে যায়।

[৪] বিশ্ববিদ্যালয়ের পরিবহন পরিচালনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ বলেন, ‘দুপুর ২টার দিকে শিক্ষকবাহী বিশ্ববিদ্যালয়ের বাসের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা। এ সময় ইট পাটকেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায় তারা। বাসের পেছনের দুটি জানালার গ্লাস ভেঙে যায়।

[৫] তিনি বলেন, ‘বাসে থাকা নুরুল ইসলাম নামের এক শিক্ষার্থী ও বাসের হেলপার মো. জুয়েল আহত হয়েছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

[৬] খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম জানান, দুপুর ২টার দিকে ময়লাপোতা থেকে খুলনা বিশ্ববিদ্যালয় দিকে যাচ্ছিল বাসটি। এ সময় বিএনপির মিছিল থেকে কয়েকজন বাসটির ওপর হামলা করে। ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়