শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৭:২৮ বিকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৭:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় বিএনপির মিছিল থেকে খুবির শিক্ষক বাস ভাংচুর 

জাফর ইকবাল, খুলনা: [২] অবরোধের সমর্থনে বিএনপির মিছিল থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষকদের বহনকারী একটি বাস ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুজন আহত হয়। বুধবার দুপুরে নগরীর শেরে বাংলা সড়কের জোহরা খাতুন স্কুলের সামনে ঘটনা ঘটে। পরে পুলিশ এসে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

[৩] প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে অবরোধের সমর্থনে শেরে বাংলা সড়কে মিছিল বের করে বিএনপি। চার লেন সড়কের ওপর লেন থেকে বিশ্ববিদ্যালয়ের একটি বাস যাচ্ছিলো। মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বাসটিকে লক্ষ্য করে ইটের টুকরা নিক্ষেপ করে। এতে বাসের কয়েকটি গ্লাস ভেঙ্গে যায়।

[৪] বিশ্ববিদ্যালয়ের পরিবহন পরিচালনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ বলেন, ‘দুপুর ২টার দিকে শিক্ষকবাহী বিশ্ববিদ্যালয়ের বাসের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা। এ সময় ইট পাটকেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায় তারা। বাসের পেছনের দুটি জানালার গ্লাস ভেঙে যায়।

[৫] তিনি বলেন, ‘বাসে থাকা নুরুল ইসলাম নামের এক শিক্ষার্থী ও বাসের হেলপার মো. জুয়েল আহত হয়েছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

[৬] খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম জানান, দুপুর ২টার দিকে ময়লাপোতা থেকে খুলনা বিশ্ববিদ্যালয় দিকে যাচ্ছিল বাসটি। এ সময় বিএনপির মিছিল থেকে কয়েকজন বাসটির ওপর হামলা করে। ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়