শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৯:২৬ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৩:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ইনুর আসনে বিএনএমের আরিফুরের মনোনয়ন জমা 

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিয়ে সংশয় থাকলেও কুষ্টিয়া-২ (মিরপুর- ভেড়ামারা) হেভিওয়েট প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু আসনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনএম এর প্রার্থীসহ ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

[৩] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জহুরুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন ৬ জন এবং এর আগে ২৬ নভেম্বর ২৯ নভেম্বরে জমা দিয়েছিলেন আরও দুইজন।

[৪] মনোয়নপত্র জমা দিলেন যারা- পুনরায় ১৪ দল থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান এমপি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বিএনএম এর মিরপুর উপজেলার সভাপতি আরিফুর রহমান। বিএনএম দল থেকে (নোঙর প্রতীক) এ মনোনয়নপত্র জমা দেন। সদ্য পদত্যাগপ্রাপ্ত মিরপুর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। রাষ্ট্রপতির ব্যক্তিগত চিকিৎসক ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডা. ইফতেখার মাহমুদ। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। আওয়ামীলীগ নেতা কুষ্টিয়া নাগরিক কমিটি ও কুষ্টিয়া বিএমএ’র সভাপতি এবং কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাক্তার সরদার মো. মোস্তানজিদ। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন  কুষ্টিয়া জেলা মৎস্যজীবী লীগের সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা শেখ এর পুত্র কামরুল আরিফিন। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ দল থেকে মনোনয়নপত্র জমা দেন মো. বাবুল আক্তার। জাতীয় পার্টি থেকে (লাঙ্গল প্রতীক) মনোয়নপত্র জমা দেন মুহা. শহীদুল ইসলাম ফারুকী।

[৫] বিএনএম এর মিরপুর উপজেলার সভাপতি আরিফুর রহমান বলেন, দলের হাই কম্যান্ড থেকে আমাকে উপজেলা থেকে জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নির্বাচন করার জন্য বলা হয়েছে। আমি এই মিরপুরের সন্তান, মিরপুরের জনগণ আমাকে অনেক ভালোবাসে। বিগত সময়ে আমি মিরপুর পৌরসভায় মেয়র পদে নির্বাচন করেছিলাম। সেখানে জনগণের ভোটের মাধ্যমে আমি ব্যাপক সাড়া পেয়েছিলাম। বর্তমানে এই আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু ঢাকা মুখী অবস্থান করার কারণে  জনগণের সাথে তার সম্পর্ক দূরত্ব তৈরি হয়েছে। তাই দ্বাদশ সংসদ নির্বাচনে জনগণ আমাকে ব্যাপক সাড়া দিয়েছে।  

[৬] তিনি আরো বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। এই আসনের জনগণ আমাকে অনেক ভালোবাসে। আমি আশা করি  দ্বাদশ সংসদ নির্বাচনে জনগণের ভোটে বিএনএমের নোঙর  প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়যুক্ত হব। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়