শিরোনাম

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৭:০৫ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৭:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা বিশ্বরোডে দাঁড়িয়ে থাকা তিন বাসে আগুন

শাহাজাদা এমরান, কুমিল্লা: [২] ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার বাতাবাড়ি আইরিশ হিল রেস্টুরেন্টের সামনে পাশাপাশি দাঁড়িয়ে থাকা তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। 

[৩] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ২টার পরে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

[৪] গতকাল বৃহস্পতিবার সকালে সরেজমিনে গেলে স্থানীয়রা জানায়, রাত ২টার পর থেকে ৩টার মধ্যে এ ঘটনা ঘটায়। এতে ২টি বাস ইঞ্জিনসহ পুরোপুরি পুড়ে গেছে। আর ২টি বাস আংশিক পুড়ে যায়। 

[৫] গাড়ির ড্রাইভার আবুল কালাম আজাদ বলেন, আমি গাড়িটি সন্ধ্যার পরে এখানে রেখে বাসায় যাই। রাত আড়াইটার দিকে আমাকে ফোন করে বলে আমার গাড়িতে আগুন লেগেছে। আমি আসতে আসতে গাড়িটি পুরোপুরি পুড়ে গেছে। এটা ছিলো আমার রিজিকের মাধ্যম। আমরা সব সময় এখানেই গাড়ি রাখি। এখন কি করবো বুঝতে পারতেছিনা। 

[৬] অপর গাড়ির মালিক আরফান মিয়া বলেন, এটা আমাদের একটি অস্থায়ী স্ট্যান্ড। এখানে সব সময় গাড়ি রাখি। এমন ঘটনা কখনো হয় নাই। এঘটনায় আমি একেবারে শেষ। আমার প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে। এখন সরকার যদি আমাদের সাহায্য সহায়তা না করে তাহলে বেঁচে থাকাটাই কঠিন হয়ে যাবে। 

[৭] কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, গতকাল রাতে কোটবাড়ি আইরিশ হিল রেস্টুরেন্টের পাশে কুমিল্লা-ঢাকা রুটে চলাচলকারী তিশা পরিবহনের তিনটি বাস দাঁড়িয়ে ছিল। রাত ৩টার দিকে কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

[৮] ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়