শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:০৩ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চার শিশুর সাহসিকতায় রক্ষা পেল ট্রেন দুর্ঘটনা, পুরস্কৃত করলেন আইজিপি

আব্দুল্লাহ আল আমীন: উপস্থিত বুদ্ধি ও দেশপ্রেমের অনন্য নিদর্শন রেখে রেললাইন রক্ষা করল ময়মনসিংহের নান্দাইল উপজেলার চার শিশু-কিশোর। এ ঘটনায় তাদেরকে পুরস্কৃত করেছে ময়মনসিংহ জেলা পুলিশ। 

বুধবার (২৯ নভেম্বর)  সকালে  জেলা পুলিশের  সম্মেলন কক্ষে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি  মো. শাহ আবিদ হোসেন বিপিএম (বার) আইজিপি  কর্তৃক প্রদত্ত ২০ হাজার টাকা অর্থ পুরস্কার তুলে দেন ময়মনসিংহের নান্দাইলের সেই চার কিশোরের হাতে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম ।

তিনি বলেন, জনমনে ত্রাস সৃষ্টিকারী যেকোনো ব্যক্তি অথবা ঘটনা সম্পর্কে উপযুক্ত প্রমাণসহ সুনির্দিষ্ট তথ্যাদি জেলা পুলিশ কন্ট্রোল রুমের মোবাইল নম্বর ০১৩২০১০৪০৯৮ তে অবহিত করলে তথ্য প্রদানকারীকে ২০ হাজার টাকা অর্থ পুরস্কার প্রদান করা হবে।

এছাড়া জাতীয় জরূরী সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে যেকোনো থানায় সরাসরি নাশকতার তথ্য প্রেরণ করা যেতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়