শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৫:৩১ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৫:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আ’লীগের মনোনয়ন নিয়ে রাজবাড়ী-২ এ সংবর্ধিত জিল্লুল হাকিম

মোহাম্মদ ইউসুফ, রাজবাড়ী: [২] আগামী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের দলীয় মার্কা নৌকা প্রতীকের মনোনয়ন নিয়ে নিজ নির্বাচনী এলাকা প্রথমে বালিয়াকান্দি, কলুখালী ও পাংশা উপজেলাসহ তিনটি উপজেলায় গিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। 

[৩] র্বাচনী এলাকার আগমন উপলক্ষে ১১টায় বালিয়াকান্দি সরকারী কলেজ মাঠ প্রাঙ্গণে আয়োজিত পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন এবং পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী ওলামা লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

[৪] পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে পথসভায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে ৬ষ্ঠবারের মতো দলীয় মনোনয়ন প্রদানে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানান।

[৫] নৌকার মনোনয়ন পেয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সর্বপ্রথমে কালুখালী উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্প মাল্য অর্পণ করেন। তিনি কালুখালি,পাংশা বালিয়াকান্দি ৩টি উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে বলেন, দেশের উন্নয়নকে অব্যাহত রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। 

[৬] আপনারা আমার সাথে আছেন, আমিও আপনাদের সাথে আছি। মাঠে, পথে-ঘাটে আপনাদের সাথে দেখা হবে। আমরা সবাই মিলেমিশে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করব। নির্বাচনের জন্য সেন্টার কমিটি গঠন করা হবে। আগামী ৭ই জানুয়ারী নির্বাচনে প্রত্যেকটি ভোটারকে সেন্টারে নেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

[৭] পথসভায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ,পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়