শিরোনাম

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৪:০৩ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৪:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মনোনয়নপত্র জমা দিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

এস এম সালাহউদ্দীন, আনোয়ারা: [২] আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

[৩] বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইশতিয়াক ইমনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। 

[৪] মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, দেশ এখন নির্বাচনমুখী। আমি মনোনয়ন ফরম জমা দেওয়ার মাধ্যমে বুঝতে পাচ্ছি যে মানুষ নির্বাচনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আশা করি সুন্দর একটা নির্বাচন হবে। আমি সকলের কাছে দোয়া চাই যাতে বিপুল ভোটে জয় লাভ করতে পারি। এবং আবারও যাতে আমাদের সরকার ক্ষমতায় এসে বাকি উন্নয়নে কাজগুলো করে যেতে পারি। 

[৫] এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমি সুখে দুঃখে সবসময় আমার নেতাকর্মীদের পাশে ছিলাম। আমি আশা করি, তারা আমাকে মূল্যায়ন করবেন। ইতোমধ্যে ৩০টি দল নির্বাচনে অংশ গ্রহণ করছে তাই আমি মনে করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক নির্বাচন হবে। 

[৬] এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রনি, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মন্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলাইমান তালুকদার, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুওয়ানুল করিম চৌধুরী সায়েমসহ আনোয়ারা-কর্ণফুলী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়