শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.)

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ১২:১০ রাত
আপডেট : ২৬ মে, ২০২৩, ১২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ার রেজুখাল চেকপোস্টে ১৬ স্বর্ণের বারসহ আটক ১

কায়সার হামিদ মানিক: বর্ডার গার্ড বাংলাদেশ (৩৪ বিজিবি) কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে রেজুখাল যৌথ চেকপোস্টে একটি মোটরসাইকেল তল্লাশি করে ১৬টি স্বর্ণেরবার সহ মো. রায়হান বিন ফারুকী নামের এক যুবককে আটক করেছে বিজিবি। 

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)র অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে রেজুখাল চেকপোষ্ট অভিযান পরিচালনা করা হয়। এসময় কোটবাজার থেকে কক্সবাজারগামী সন্দেহভাজন ১টি মোটরসাইকেল থামিয়ে তল্লাশী করে গাড়ির সীটের নিচে কৌশলে লুকায়িত অবস্থায় আনুমানিক ২.৬৫৬ কেজি ওজনের মোট ১৬ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এসময় পাচারকারী কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটক যুবক কুতুপালং পূর্ব পাড়া এলাকার মৃত ওমর ফারুকের পুত্র মো. রায়হান বিন ফারুকী (২৬)। আটক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিয়মিত কর/ভ্যাট ফাঁকি দিয়ে সীমান্ত দিয়ে স্বর্ণের বার আনে বলে স্বীকার করেছে। আটককৃত আসামিকে মোটরসাইকেলসহ রামু থানায় সোর্পদ এবং আটককৃত স্বর্ণের বার ট্রেজারি অফিসে জমা দেয়া হয়েছে। সম্পাদনা: সাদেক আলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়