শিরোনাম
◈ নির্বাচনি ইশতেহারের আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহবান শিল্পমন্ত্রীর  ◈ প্রচণ্ড গরম থেকেই ঘটতে পারে মানবদেহের নানা রকম স্বাস্থ্য ঝুঁকি ◈ অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি  ◈ ইসরায়েল পাল্টা হামলা করলে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান: উপপররাষ্ট্রমন্ত্রী ◈ মিয়ানমারের আরও ১০ সেনা সদস্য বিজিবির আশ্রয়ে ◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৯:০৯ রাত
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৯:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ

কিশোরগঞ্জে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ

খাদেমুল মোরসালিন, কিশোরগঞ্জ (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১শ’২৮ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে “স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মানসম্মত ও ডিজিটাল প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহে ল্যাপটপ বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট,এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি,মতিয়ার রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দক্ষিণ সোনাকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহমিনা বেগম,কবি ও সাহিত্যিক আজহারুল ইসলাম আল আজাদ,শিক্ষক নেতা হেদায়েত হোসেন,মাহমুদ শরীফ,রবিউল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোতাহার হোসেন,মাহতাবুর রহমান বুলেট,রুহুল আমিন,ফারুক হোসেন হেলাল,আতাউর রহমান,রায়হানুল ইসলাম রনি প্র।

প্রধান অতিথি আদেলুর রহমান বলেন, শিক্ষার মান উন্নয়নে প্রতিটি শিক্ষককে আধুনিকতার সাথে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে এবং তা শিক্ষার্থীদের কাছে বিলিয়ে দিতে হবে। মান সম্মত শিক্ষার জন্য শিশুদের জন্য খেলাধুলার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য গবেষণাগার করা হবে। শিক্ষকদের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হিসাবে গড়তে পারলে বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। পরে শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেয়া হয়।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়