শিরোনাম
◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ ভারত থেকে প্রথম নারকেল আমদানি ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ ◈ ট্রান্সকম গ্রুপের ৫ কর্মকর্তা গ্রেপ্তার

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৯:০৯ রাত
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৯:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ

কিশোরগঞ্জে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ

খাদেমুল মোরসালিন, কিশোরগঞ্জ (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১শ’২৮ প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে “স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মানসম্মত ও ডিজিটাল প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহে ল্যাপটপ বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট,এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি,মতিয়ার রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দক্ষিণ সোনাকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহমিনা বেগম,কবি ও সাহিত্যিক আজহারুল ইসলাম আল আজাদ,শিক্ষক নেতা হেদায়েত হোসেন,মাহমুদ শরীফ,রবিউল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোতাহার হোসেন,মাহতাবুর রহমান বুলেট,রুহুল আমিন,ফারুক হোসেন হেলাল,আতাউর রহমান,রায়হানুল ইসলাম রনি প্র।

প্রধান অতিথি আদেলুর রহমান বলেন, শিক্ষার মান উন্নয়নে প্রতিটি শিক্ষককে আধুনিকতার সাথে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে এবং তা শিক্ষার্থীদের কাছে বিলিয়ে দিতে হবে। মান সম্মত শিক্ষার জন্য শিশুদের জন্য খেলাধুলার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য গবেষণাগার করা হবে। শিক্ষকদের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হিসাবে গড়তে পারলে বাংলাদেশ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। পরে শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেয়া হয়।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়