শিরোনাম
◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ ভারত থেকে প্রথম নারকেল আমদানি ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৭:৩৯ বিকাল
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৮:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 তানিশা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মহাসড়ক অবরোধ

মহাসড়ক অবরোধ

হোসাইন মোহাম্মদ, (দাউদকান্দি) কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে তানিশা (৬) নামে এক স্কুলছাত্রীকে অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। টাকা না দেওয়ায় ওই স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে ভুট্টা ক্ষেতে ফেলে রাখে অপহরণকারীরা।

রোববার বিকালে উপজেলার বিশ্বরোড এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের অংশ অবরোধ করে তানিশার স্বজনরা। এতে প্রায় ১ কিলোমিটার যানজট সৃষ্টি হয়। বিক্ষোভকারীরা শান্তিপূর্ণভাবে মহাসড়কে অবস্থান নিলে এতে দীর্ঘ যানজটের আশংকা করে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসান, মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা  ও মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই)  রওশন জামান।

এসময় প্রশাসনের পক্ষ থেকে  ঘটনার সঙ্গে জড়িত সকল আসামীদের দ্রুত করতে সহযোগিতার আশ্বাস দিলে পরে বিক্ষোভকারীরা মহাসড়ক থেকে সরে আসে।

স্থানীয়রা জানান, ওই উপজেলার সদর উত্তর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের প্রবাসী রাসেল মিয়ার মেয়ে স্থানীয় কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্রী তানিশাকে শনিবার বিকাল ৩টার পর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার চাচার মোবাইল ফোনে অপরিচিত নাম্বার থেকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

চাচা ফয়সাল বলেন, অপরিচিত নাম্বার থেকে আমার কাছে ফোন করে ভাতিজি তানিশা কোথায় জানতে চায়। বাড়িতে আছে বললে, তারা বলে বাড়িতে নেই, আমাদের কাছে আছে। নিতে হলে দুই লাখ টাকা লাগবে। পরে বিষয়টি আমাদের মেম্বারকে জানাই। মেম্বার পুলিশকে জানায়। পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে স্থানীয় আহাম্মদ আলীর ছেলে মাহফুজকে (২৫) রাতে আটক করে। তার দেওয়া তথ্যমতে, বাড়ির পাশের ভুট্টার জমি থেকে তানিশার মরদেহ উদ্ধার করা হয়।

দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঞা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রোববার সকালে মেয়েটির মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়