শিরোনাম

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৪:২৬ দুপুর
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৪:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে গৃহবধূকে পুড়িয়া হত্যাচেষ্টার অভিযোগ 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচরে অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় সাদিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত বায়েজিদ উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের নুর ইসলামের ছেলে।

রোববার (২২ জানুয়ারি) রাতে উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা কুড়েরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধূ জানান, কুলিয়ারচর উপজেলায় ৬-৭ মাস আগে তার বিয়ে হয়। তার বাড়ি কুলিয়ারচর পৌরসভায়। বিয়ের পর থেকেই তাকে বিরক্ত করতে থাকে শ্বশুরবাড়ির পার্শ্ববর্তী বাড়ির নুর ইসলামের ছেলে বায়েজিদ (২৩)। বায়েজিদ তাকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিত। একপর্যায়ে বিরক্ত হয়ে ঘটনাটি শ্বশুরকে জানালে একদিন বাড়ির পাশে বায়েজিদ মোবাইল ফোনে কল দিতে থাকলে শ্বশুর তাকে ধরে মারধর করে ছেড়ে দেন। এরপর থেকে সে বিভিন্নভাবে হুমকি দিত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আদনান আখতার বলেন সোমবার গৃহবধূর স্বজনেরা হাসপাতালে এসে বলেন এক বখাটে তাঁর শরীরে আগুন দিয়েছে। জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। 

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ভুক্তভোগী সাদিয়া আক্তার এর বাবা খোকন মিয়া ওরফে এলাইছ বাদী হয়ে বায়েজিদ ও তাঁর বাবাকে নুর ইসলাম ও বায়েজিদকে আসামি করে মামলা দায়ের করেন। নুর ইসলামকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন। 

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়