শিরোনাম
◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত ◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে

প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০২২, ০৬:২৪ বিকাল
আপডেট : ২১ ডিসেম্বর, ২০২২, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টিনার শিরোপা জয়ে বৃদ্ধের বিয়ের খবরটি ভুয়া

আর্জেন্টিনার শিরোপা জয়ে বৃদ্ধের বিয়ের খবরটি ভুয়া

মুরাদ হাসান : বিশ্বকাপ ফাইনালের পর একটি ছবি ফেসবুকে বেশ আলোচনার জন্ম দেয়। ছবিতে বৃদ্ধ বরের সঙ্গে কিশোরী নববধূকে দেখা যায়।  সেখানে উল্লেখ করা হয়-’শপথ নিয়েছিলেন আর্জেন্টিনা জিতলে তবেই বিয়ে করবেন। সে অপেক্ষায় ৩৬ বছর পেরিয়ে গেছে।

অবশেষে ২০২২ বিশ্বকাপ জিতে নিল আর্জেন্টিনা। খবর পেয়ে আজ সকালে বিয়ের পিঁড়িতে বসেছেন গাইবান্ধার আব্দুল লতিফ।’

গাইবান্ধার গণমাধ্যমকর্মীরা অনুসন্ধান এ ঘটনার সত্যতা পাননি। তারা জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলেছেন।  জেলায় এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। 

এছাড়া মঙ্গল থেকে ছবিটি সরিয়ে ফেলেছে ‘চ্যানেল ঢাকা’ ফেসবুকভিত্তিক একটি স্যাটায়ার পেজ। এর ওয়েব অ্যাড্রেসটিও অচল। একই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এর আগেও ভাইরাল হয়েছে। 

এমএইচ/জেএ

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়