শিরোনাম

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পানির ট্যাংকিতে বিষ দিয়ে পরিবারকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ৩

পানির ট্যাংকিতে বিষ

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় প্রতিবেশীর মুরগি চুরির ঘটনাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে পানির ট্যাংকিতে বিষ (এন্ডিন) মিশিয়ে ৮ সদস্যের এক স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা করা হয়েছে।

বুধবার দিনগত রাতে ডেমরার রাজাখালি এলাকার স¦র্ণকার মো. শাহ্আলম ভূঁইয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। 

এ সময় শাহআলমের স্ত্রী আফরোজা আক্তার, ছেলে ইসমাঈল হোসেন, ছোট ভাই কবির হোসেনের স্ত্রী সেলিনা বেগম ও তার ছেলে ইস্রাফিল বিষ মেশোনো পানি পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এদিকে এ ঘটনায় বুধবার রাতেই ডেমরা থানা পুলিশ এ ঘটনায় জড়িত রাজাখালি এলাকার কিশোর গ্যাং সদস্য শ্রী নিতাই চন্দ্র দাশের ছেলে আকাশ (২৪), তার মা রীতা রানী দাশ (৪২) ও মজিবুর রহমানের ছেলে  হৃদয়কে (১৫) গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহআলম ভূঁইয়া মামলা দায়েরের বৃহস্পতিবার তাদের আদালতে আদালতে পাঠায় পুলিশ।

ভুক্তভোগীর পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২০ নভেম্বর আকাশ ও হৃদয়সহ কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা প্রতিবেশী মায়া রানীর মুরগি চুরি করে। এ বিষয়ে বিচার চাইলে স্থানীয় কাউন্সিলর  শাহআলমকে মিমাংসা করার জন্য বলে। এ চুরির বিষয় শাহআলম জিজ্ঞাসাবাদ করলে আকাশ ও রীতা রানী দাশ খারাপ করে প্রতিবেশী মায়া রানীর সঙ্গে। এ ঘটনায় আকাশ ও হৃদয় শাহআলমের সঙ্গে ক্ষিপ্ত হয়ে পানির ট্যাংকিতে বিষ মেশায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম)।  

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়