শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পানির ট্যাংকিতে বিষ দিয়ে পরিবারকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ৩

পানির ট্যাংকিতে বিষ

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় প্রতিবেশীর মুরগি চুরির ঘটনাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে পানির ট্যাংকিতে বিষ (এন্ডিন) মিশিয়ে ৮ সদস্যের এক স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা করা হয়েছে।

বুধবার দিনগত রাতে ডেমরার রাজাখালি এলাকার স¦র্ণকার মো. শাহ্আলম ভূঁইয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। 

এ সময় শাহআলমের স্ত্রী আফরোজা আক্তার, ছেলে ইসমাঈল হোসেন, ছোট ভাই কবির হোসেনের স্ত্রী সেলিনা বেগম ও তার ছেলে ইস্রাফিল বিষ মেশোনো পানি পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এদিকে এ ঘটনায় বুধবার রাতেই ডেমরা থানা পুলিশ এ ঘটনায় জড়িত রাজাখালি এলাকার কিশোর গ্যাং সদস্য শ্রী নিতাই চন্দ্র দাশের ছেলে আকাশ (২৪), তার মা রীতা রানী দাশ (৪২) ও মজিবুর রহমানের ছেলে  হৃদয়কে (১৫) গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহআলম ভূঁইয়া মামলা দায়েরের বৃহস্পতিবার তাদের আদালতে আদালতে পাঠায় পুলিশ।

ভুক্তভোগীর পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২০ নভেম্বর আকাশ ও হৃদয়সহ কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা প্রতিবেশী মায়া রানীর মুরগি চুরি করে। এ বিষয়ে বিচার চাইলে স্থানীয় কাউন্সিলর  শাহআলমকে মিমাংসা করার জন্য বলে। এ চুরির বিষয় শাহআলম জিজ্ঞাসাবাদ করলে আকাশ ও রীতা রানী দাশ খারাপ করে প্রতিবেশী মায়া রানীর সঙ্গে। এ ঘটনায় আকাশ ও হৃদয় শাহআলমের সঙ্গে ক্ষিপ্ত হয়ে পানির ট্যাংকিতে বিষ মেশায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম)।  

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়