শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ রাত
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে পুলিশের অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার, গ্রেপ্তার ৬

কল্যাণ বড়ুয়া: চট্টগ্রা‌মের বাঁশখালীতে পুলিশের অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড কাতুর্জসহ ৬ জনকে গ্রেপ্তার ক‌রে‌ছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রা‌তে বাঁশখালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে গন্ডামারা ইউ‌নিয়‌নের ০৫নং ওয়ার্ড এলাকার জাফর আহাম্মদের পুত্র নুরুল আমিনকে (৪৮) তার বসতঘর হতে ১টি এলজি, ০১টি একনলা বন্দুক, ০২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করে পুলিশ। 

এছাড়া উপ‌জেলার বিভিন্ন এলাকায় অভিযানে পরোয়ানাভুক্ত আলী হোসেন, মো. রিয়াদ, মো. নবীর, মো. আসিফ, মো. রুবেলসহ মোট ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়। 

এ ব্যাপা‌রে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ও‌সি ) মো. কামাল উদ্দিন ব‌লেন, অস্ত্রসহ গন্ডামারা এলাকা‌ হ‌তে ১ জন‌ এবং বি‌ভিন্ন এলাকা থে‌কে ৬ জন‌কে গ্রেপ্তার ক‌রে তা‌দের আদাল‌তে সোপর্দ করা হয়। পু‌লি‌শের এ অ‌ভিযান অভ্যাহত থাক‌বে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়