শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ রাত
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে পুলিশের অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার, গ্রেপ্তার ৬

কল্যাণ বড়ুয়া: চট্টগ্রা‌মের বাঁশখালীতে পুলিশের অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড কাতুর্জসহ ৬ জনকে গ্রেপ্তার ক‌রে‌ছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রা‌তে বাঁশখালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে গন্ডামারা ইউ‌নিয়‌নের ০৫নং ওয়ার্ড এলাকার জাফর আহাম্মদের পুত্র নুরুল আমিনকে (৪৮) তার বসতঘর হতে ১টি এলজি, ০১টি একনলা বন্দুক, ০২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করে পুলিশ। 

এছাড়া উপ‌জেলার বিভিন্ন এলাকায় অভিযানে পরোয়ানাভুক্ত আলী হোসেন, মো. রিয়াদ, মো. নবীর, মো. আসিফ, মো. রুবেলসহ মোট ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়। 

এ ব্যাপা‌রে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ও‌সি ) মো. কামাল উদ্দিন ব‌লেন, অস্ত্রসহ গন্ডামারা এলাকা‌ হ‌তে ১ জন‌ এবং বি‌ভিন্ন এলাকা থে‌কে ৬ জন‌কে গ্রেপ্তার ক‌রে তা‌দের আদাল‌তে সোপর্দ করা হয়। পু‌লি‌শের এ অ‌ভিযান অভ্যাহত থাক‌বে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়