শিরোনাম

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৬:০৮ সকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৬:২৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ-ঢাকা মহাসড়ক সিসি ক্যামেরার আওতায় আনা হবে: এসপি মাছুম

আব্দুল্লাহ আল আমীন: ময়মনসিংহের নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা শনিবার দিবাগত রাতে প্রেসক্লাবে মতবিনিময় সভায় সাংবাদিকদের এ কথা বলেন। 

পুলিশ সুপার বলেন, জনদুর্ভোগ ও জনভোগান্তি হয় এমন কোন কাজ করবো না এবং কাউকে করতেও দিবো না। ময়মনসিংহ নগরীর মূল সমস্যা যানজট। নাগরিক সেবা প্রদানে যা দরকার তাই করবো। কোন কারণে পিছপা হবো না। পুলিশী সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে শেষ দিন পর্যন্ত কাজ করবো। স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে কথা হয়েছে, আগামী ৬ মাসের মধ্যে ভালুকা থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন পর্যন্ত অত্যাধুনিক সিসি ক্যামেরার আওতায় আনা হবে। এছাড়া প্রতিটি উপজেলা সদরে সিসি ক্যামেরার আওতায় আনার পরিকল্পনা রয়েছে। এসব পরিকল্পনা বাস্তবায়ন হলে অপরাধ অনেকাংশে কমে আসবে। একই সাথে অপরাধীদের আইনের আওতায় আনা সহজ হবে। 

মাছুম আহাম্মদ ভূঞা বলেন, যানজটমুক্ত, নিরাপদ, বাসযোগ্য শান্তিময় নগরী গড়তে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের সহযোগিতামূলক পরামর্শ থাকলে যে কোন মূল্যে যানজটমুক্ত নগরী উপহার দেয়া সম্ভব হবে।  প্রতিটা ভালো কাজের পিছনে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ময়মনসিংহে সাংবাদিকগণ পেশাদারিত্ব নিয়ে কাজ করছেন। 

আসন্ন দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, সাংবাদিকরা পাশে থাকলে এবং সহযোগিতা অব্যাহত থাকলে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করা সম্ভব।

এ সময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সঞ্চালনায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশের পরিদর্শক মাসুদ আহমেদ, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাংবাদিক অমিত রায়, মোশাররফ হোসেন, জিয়া উদ্দিন আহমেদ, এডভোকেট আব্দুর রাজ্জাক, জগদীস চন্দ্র সরকার,  গোলাম মোস্তফা, মহিউদ্দিন আহমেদ, মোঃ শাহজাহান, হারুন অর রশিদ,  রকিবুল হাসান  রুবেল, মাহফুজুর রহমান, শরীফুজ্জামান টিটু, সাদিকুর রহমানসহ অন্যান্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়