শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৬:২৮ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৬:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার 

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] বন্দরে ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাতনামা এক ব্যাক্তির (৪৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] বুধবার (১০ জুলাই) দুপুরে শ্যামপুর আড্ডা রাস্তায় দিয়ে যাতায়াত করতে কয়েকজন পথচারী গন্ধ পায়। পরে তারা নদের পারের কিনারায় পানিতে মরদেহটি ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়ে। খবর পেয়ে কলাগাছিয়া নৌ-পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

[৪] বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা গোলাম মোস্তফা। তিনি বলেন, নিহতের পরনে ছিল ডোড়াকাটা গেঞ্জি ও উলঙ্গ। ধারনা করা হচ্ছে ২ থেকে ৩ দিন আগে তাঁকে হত্যা করা হতে পারে। এরপর এখানে মরদেহ ফেলে গেছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়