শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট : ১২ জুন, ২০২৪, ০৮:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এমপি আনার হত্যাকাণ্ডে জড়িত সকল খুঁনিদের ফাসিঁর দাবীতে শহরে মিছিল

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ড নিয়ে ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসাবে জড়িত সকল খুনীদের ফাঁসির দাবীতে কালীগঞ্জ পৌর  শহরে বিক্ষোভ মিছিল করেছে  উপজেলা আওয়ামীলীগ। 

[৩] বুধবার(১২ জুন) বিকালে আওয়ামীলীগের ভূষন রোডস্থ্য প্রধান দলীয় কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। মিছিলে দলীয় নেতা কর্মী ও সাধারন জনতা অংশ নিয়ে খুনিদের ফাসি দাবী তুলে বিভিন্ন স্লোগানে শহর প্রকম্পিত করে তুলে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয় সংলগ্ন ভূষন মাঠে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন কালীগঞ্জ পৌরসভার মেয়র ও  আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ। 

[৪] আনার হত্যাকাণ্ড নিয়ে একের পর এক নতুন তথ্য ও অভিযুক্তদের আটকের খবরে বুধবার বিকালে মিছিল শেষে ভূষনস্কুল মাঠে প্রতিবাদ সভায় মেয়র আশরাফ বলেন, প্রান প্রিয় নেতা এমপি আনার খুনের সাথে জড়িতদের আটক ও বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যহত থাকবে। তিনি বলেন, আমরা জানতে পেরেছি এই খুনের জড়িত সন্দেহে ডিবির হাতে অনেকেই আটক হয়েছেন। এদের মধ্যে জেলা আওয়ামীলীগের নেতা সাধারন সম্পাদকও রয়েছেন। 
[৫] তিনি বলেন, তদন্তে তিনি নির্দোষ হলে ছাড়া পাবেন আর দোষী হলে অবশ্যই তার বিচার করতে হবে। এ হত্যার যড়যন্ত্রকারীরা কেউই রেহায় পাবে না। এ সময়ে পৌর আ’লীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মন্টু, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু ও সিবিএ নেতা গোলাম রসুল সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

[৬] উল্লেখ্য, এভাবে প্রতিদিনই আনার হত্যাকারীদের বিচার চেয়ে ঝিণাইদহ-৪ নির্বাচনী এলাকায় মানববন্ধন ও কর্মসূচী অব্যহত রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়