শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুবির প্রকল্প পরিচালকের বাসায় দূর্ধর্ষ চুরি 

জাফর ইকবাল, খুলনা: [২] খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামানের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার (৯ জুন) রাতে নিরালা তাবলীগ মসজিদ সংলগ্ন ২৬৭/১ শেরেবাংলা রোডের তিনতলা ভবনের দোতলায় এ ঘটনা ঘটে।

[৩] খুবির প্রকল্প পরিচালক হাসানুজ্জামান বলেন, রোববার রাত ১০ টার পর আমার স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাপের বাড়ি থেকে বাসায় এসে দরজা খুলতে পারছিল না। তখন সে দেখে দরজা ভিতর দিক থেকে দেওয়া। আমার স্ত্রীর ভাই ও স্থানীয়রা পাশের নির্মানাধীন ভবনে গিয়ে আমাদের বাসার জানালার গ্রিল কাটা দেখতে পায়। আমি তখন বাইরে ছিলাম। পরে সবাই ঘরে ডুকে দেখতে পায় রুমের মধ্যে কাপড় চোপড় সব ছড়ানো ছিটানো। আনুমানিক সাড়ে ৩ ভরি স্বর্ণের অলংকার ও নগদ ৯০ হাজার টাকা নিয়ে গেছে চোরেরা।

[৪] তিনি জানান, বাড়ির মালিক কেএমপির সিটিএসবি শাখার অবসরপ্রাপ্ত দারোগা রেজাউল। তিনি এ তিনি বর্তমানে হজ্ব পালনের জন্য সৌদি আরবে আছেন। বাড়িওয়ালা এ বাড়িতে থাকেন না। হরিণটানায় তার অন্য বাড়িতে থাকেন।

[৫] সোনাডাঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, চুরির ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়