শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুবির প্রকল্প পরিচালকের বাসায় দূর্ধর্ষ চুরি 

জাফর ইকবাল, খুলনা: [২] খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামানের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার (৯ জুন) রাতে নিরালা তাবলীগ মসজিদ সংলগ্ন ২৬৭/১ শেরেবাংলা রোডের তিনতলা ভবনের দোতলায় এ ঘটনা ঘটে।

[৩] খুবির প্রকল্প পরিচালক হাসানুজ্জামান বলেন, রোববার রাত ১০ টার পর আমার স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাপের বাড়ি থেকে বাসায় এসে দরজা খুলতে পারছিল না। তখন সে দেখে দরজা ভিতর দিক থেকে দেওয়া। আমার স্ত্রীর ভাই ও স্থানীয়রা পাশের নির্মানাধীন ভবনে গিয়ে আমাদের বাসার জানালার গ্রিল কাটা দেখতে পায়। আমি তখন বাইরে ছিলাম। পরে সবাই ঘরে ডুকে দেখতে পায় রুমের মধ্যে কাপড় চোপড় সব ছড়ানো ছিটানো। আনুমানিক সাড়ে ৩ ভরি স্বর্ণের অলংকার ও নগদ ৯০ হাজার টাকা নিয়ে গেছে চোরেরা।

[৪] তিনি জানান, বাড়ির মালিক কেএমপির সিটিএসবি শাখার অবসরপ্রাপ্ত দারোগা রেজাউল। তিনি এ তিনি বর্তমানে হজ্ব পালনের জন্য সৌদি আরবে আছেন। বাড়িওয়ালা এ বাড়িতে থাকেন না। হরিণটানায় তার অন্য বাড়িতে থাকেন।

[৫] সোনাডাঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, চুরির ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়