শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট : ১৬ মে, ২০২৪, ১০:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি: [২] মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে সেজু মিয়া (৩০) নামে প্রতারনা মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

[৩] গত বুধবার (১৫ মে) রাতে উপজেলার শমশেরনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই ইউনিয়নের রাধানগর এলাকার মুক্তার মিয়ার ছেলে।

[৪] পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জের শমশেরনগর এলাকায় অভিযান চালিয়ে সিলেটের এয়ারপোর্ট থানায় দায়ের করা প্রতারনা মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী সেজু মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। একই মামলায় ওয়ারেন্টভুক্ত আরেক আসামি হেপি বেগম পলাতক রয়েছে।

[৫] কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়