শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ প্রতি বছর এপ্রিলের গরম ৪০ ডিগ্রি ছাড়াবে, বলছে রিপোর্ট

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৫:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মির্জাপুরে গ্রাহকের ৭ কোটি নিয়ে লাপাত্তা, পাওনা টাকার দাবিতে মানববন্ধন

মাজহারুল শিপলু, মির্জাপুর: [২] টাঙ্গাইলের মির্জাপুরে দুই শতাধিক গ্রাহকের ৭ কোটি টাকা নিয়ে ‘সময়ের কথা’ নামের এনজিওর তিন কর্মকর্তা লাপাত্তা। 

[৩] বুধবার (১৫ মে) বেলা ১১টার সময় উপজেলা পরিষদ চত্বরে প্রায় ঘন্টাব্যাপী তাদের পাওনা টাকার দাবিতে মানববন্ধন করেছে।

[৪] জানা যায়, ২০১১ সালে উপজেলার সরিষাদাইড় গ্রামের জাহাঙ্গীর আলম, আন্দরা গ্রামের পিন্টু কুমার দে ও সুধীর চন্দ্র ঘোষসহ কয়েকজন সমাজসেবা অফিস থেকে ‘সময়ের কথা’ নামে এনজিওর রেজিষ্ট্রেশন নেন। এরপর থেকে মানুষের কাছ থেকে সঞ্চয় গ্রহণ, ঋণদান এবং লক্ষ লক্ষ টাকার ডিপোজিট নেওয়া শুরু করেন। তারা দুই মাস আগে গ্রাহকের ৭ কোটি টাকা নিয়ে গা-ঢাকা দিয়েছেন। গ্রাহকরা তাদের পাওনা টাকা ফেরত না পেয়ে এনজিওতে তালা ঝুঁলিয়ে দিয়েছেন। 

[৫] মানববন্ধন কর্মসূচিতে পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর সুমন হকসহ দুই শতাধিক গ্রাহক অংশ নেয়। 

[৬] গ্রাহকরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ ও থানায় মামলা দায়ের করেছেন। 

[৭] ভুক্তভোগীরা জানান, ওই প্রতারকদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি ও সকলের পাওনা টাকা পরিশোধ করতে হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়