শিরোনাম
◈ সিলেটে ফিলিং স্টেশনে আগুন ◈ শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর প্রাণহানি চেষ্টার নিন্দা জানালেন শেখ হাসিনা ◈ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন  ◈ আইনি সহায়তা দিতে ‘পরামর্শ কর্মকর্তা’ নিয়োগ দেবে সরকার ◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা ◈ বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেপ্তার ২

স্বপন দেব, মৌলভীবাজার: [২] জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১৭ পিস ইয়াবাসহ সোহেল মিয়া (৩৫) এবং তাজ উদ্দিন (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃত তাজ উদ্দিন কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মৌলভীগাঁও এলাকার উস্তার উদ্দিনের ছেলে।

[৩] রোববার (২৮ এপ্রিল) রাতে শ্রীমঙ্গল থানাধীন তপস্বীপাড়া এলাকায় মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার একটি দল অভিযান চালিয়ে সোহেল মিয়াকে আটক করে। সোহেল মিয়াকে তল্লাশি করে তার পরনের লুঙ্গির কোছা থেকে পলিথিনে মোড়ানো ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত সোহেল মিয়া শ্রীমঙ্গল থানাধীন তপস্বীপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে।

[৪] এছাড়া গতকাল ২৮ এপ্রিল রাতে কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে কুলাউড়া থানার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর বাজার এলাকা থেকে ১০২ পিস ইয়াবাসহ তাজ উদ্দিনকে আটক করা হয়।

[৫] মাদক উদ্ধারের ঘটনায় শ্রীমঙ্গল ও কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়