শিরোনাম
◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ ◈ হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা আলাল

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০২:১৬ রাত
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০১:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক: বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে দুই যাত্রী নিহত হয়েছেন। রোববার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের সদর উপজেলার গোকুল খোলারঘর এলাকায় এ ঘটনা ঘটে। 

 বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত)  শাহীনুজ্জামান বলেন, ‘গোকুলের খোলারঘর এলাকায় রাত সাড়ে ১১টার দিকে কাজী লাইন নামক গাইবান্ধা থেকে নারায়ণগঞ্জগামী একটি বাস অটোভ্যানকে ধাক্কা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী মারা যান। এ ঘটনায় হাইওয়ে পুলিশের টিম কাজ করছে।’ তাৎক্ষণিকভাবে তাদের নাম ঠিকানা জানা যায়নি। 

বাসে থাকা এক যাত্রী বলেন, ‘গাইবান্ধা থেকে হেলপার ছাড়াই বাস ছাড়া হয়। বাসে সুপারভাইজার আর চালক ছিল। মূলত হেলপার না থাকার কারণে এত বড় দুর্ঘটনা ঘটল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়