শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০৯:৪৬ রাত
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ০৯:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় অনিয়মের অভিযোগে এক বিরিয়ানি ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া: [২] কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নানা অনিয়মের অভিযোগে হাজী বিরিয়ানি হাউস নামের এক ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর বাজারে এ অভিযান পরিচালনা করে ওই প্রতিষ্ঠানকে এ অর্থদণ্ড দেওয়া হয়।

[৩] অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রের ও সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা। এসময় ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি দল উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করেন। 

[৪] ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নির্বাহী ম্যাজিষ্ট্রের ও সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা ব্রাহ্মণপাড়া উপজেলা সদর বাজারে অভিযান পরিচালনা করেন। এসময়  নানা অনিয়মের অভিযোগে ওই বাজারের হাজী বিরিয়ানি হাউস নামে একটি বিরিয়ানি ব্যবসা প্রতিষ্ঠানকে বিশ হাজার টাকা জরিমানা করেন তিনি। 

[৫] নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা জানান, নানা অনিয়মের অভিযোগে হাজী বিরিয়ানি হাউস নামে একটি বিরিয়ানি ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করা হয়েছে। তিনি জানান, প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়