শিরোনাম

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ০৩:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনারগাঁয়ে তীব্র গরমে জামায়াতের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ

মো.শাহ্জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ): [২] বাংলাদেশ জামায়াতে ইসলামী সোনারগাঁ উপজেলা উত্তরের উদ্যোগে চলমান তীব্র দাবদাহে পিপাসার্ত পথিকদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

[৩] সোমবার (২২ এপ্রিল) দুপুর ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসস্টপের সামনে পিপাসার্ত পথিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন। সোনারগাঁ আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ড. মো. ইকবাল হোসাইন ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সুপেয় পানির বোতল ও স্যালাইন বিতরণ করেন।

[৪] এ সময় আরো উপস্থিত ছিলেন মাওলানা গোলজার হোসাইন, ডাঃ মোঃ আবু মূসা, ডাঃ ওসমান গনি, মাওলানা এনায়েত হোসেন, ওমর ফারুক মোল্লা, রাজিবুল হাসান, হাফেজ নাঈম হাসান,মাকসুদ আলম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

[৫] এ সময় ড. মো. ইকবাল হোসাইন ভূঁইয়া বলেন, আমরা সমগ্র দেশবাসী আজ প্রচণ্ড গরম তাপদাহের মধ্যে অবস্থান করছি। সকল পরিবেশ পরিস্থিতিই আল্লাহর পক্ষ হয়ে নির্ধারিত করা হয়। কখনো কখনো মানুষের কৃতকর্মের ফলেও গজব হিসেবে এধরনের আবহাওয়া তৈরি হয়ে থাকে, হঠাৎ করে প্রাকৃতিক দুর্যোগ দেখা দেয়। এজন্য আমাদের উচিৎ আল্লাহর দেয়া বিধান পালনে সচেষ্ট হওয়া। 

[৬] এই প্রচণ্ড গরমে মানুষ অসুস্থ হয়ে যাচ্ছে। হাসপাতাল গুলোতে অসুস্থ রোগীদের ভীড় ব্যাপক আকার ধারণ করেছে। আমরা দোয়া করছি আল্লাহ রাব্বুল আলামিন যেন বৃষ্টির মাধ্যমে সমগ্র দেশবাসীর ওপরে রহমত নাযিল করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়