শিরোনাম
◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন ◈ গোপনে ইসরায়েলে অস্ত্র পাঠাচ্ছে ভারত, জাহাজ আটকে দিয়েছে স্পেন ◈ দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন: ৬১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন ◈ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৭১ শতাংশ প্রার্থী ব্যবসায়ী, কোটিপতি ১১৬ জন: টিআইবি ◈ ৩ বাসে ভাঙচুর, ট্রাফিক বক্সে আগুন, গুলিবিদ্ধ ১ ◈ ঢাকা মহানগরীতে ব্যাটারি-মোটরচালিত রিকশা চললেই ব্যবস্থা: বিআরটিএ

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০১:০৭ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ১১:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কক্সবাজারে সন্ত্রাসীর গুলিতে বাবা-ছেলে নিহত

হাবিবুর রহমান সোহেল, কক্সবাজার: [২] জেলার রামুর গর্জনিয়ায় চোরাই গরু বাণিজ্যকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এবার প্রাণ হারান বাবা ও ছেলে। 

[৩] সোমবার (২২ এপ্রিল) রাত ১টার দিকে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগাকাটা এলাকার ঘোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

[৪] নিহতরা হলেন, গর্জনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের থোয়াইগ্যাকাটা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জাফর আলম (৫৫), জাফর আলমের ছেলে মো. সেলিম (৩৩)। 

[৫] ঘটনার পর পরেই গর্জনিয়া ফাঁড়ী পুলিশ ঘটনাস্থল যান। সেখান থেকে পুলিশ মরদেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

[৬] স্থানীয় লোকজন ও নিহত পরিবার সূত্রে জানা যায়, রাতে বার্মিজ অবৈধ গরু পাচারকে কেন্দ্র করে সন্ত্রাসীরা ওই বাবা ছেলেকে লক্ষ করে গুলি ছুড়লে, তারা ঘটনাস্থলে মারা যায়। এ বিষয়ে গর্জনিয়া ও কচ্ছপিয়া পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

[৭] কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিজানুর রহমান জানান, এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়