শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০১:০৭ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ১১:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কক্সবাজারে সন্ত্রাসীর গুলিতে বাবা-ছেলে নিহত

হাবিবুর রহমান সোহেল, কক্সবাজার: [২] জেলার রামুর গর্জনিয়ায় চোরাই গরু বাণিজ্যকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এবার প্রাণ হারান বাবা ও ছেলে। 

[৩] সোমবার (২২ এপ্রিল) রাত ১টার দিকে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগাকাটা এলাকার ঘোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

[৪] নিহতরা হলেন, গর্জনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের থোয়াইগ্যাকাটা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জাফর আলম (৫৫), জাফর আলমের ছেলে মো. সেলিম (৩৩)। 

[৫] ঘটনার পর পরেই গর্জনিয়া ফাঁড়ী পুলিশ ঘটনাস্থল যান। সেখান থেকে পুলিশ মরদেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

[৬] স্থানীয় লোকজন ও নিহত পরিবার সূত্রে জানা যায়, রাতে বার্মিজ অবৈধ গরু পাচারকে কেন্দ্র করে সন্ত্রাসীরা ওই বাবা ছেলেকে লক্ষ করে গুলি ছুড়লে, তারা ঘটনাস্থলে মারা যায়। এ বিষয়ে গর্জনিয়া ও কচ্ছপিয়া পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

[৭] কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিজানুর রহমান জানান, এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়