শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০৬:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জেলা কৃষকলীগের সাবেক সভাপতির মৃত্যুতে সিসিক মেয়রের শোক

আশরাফ চৌধুরী রাজু, সিলেট: [২] বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল হকের পিতা সিলেট জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। 
[৩] শনিবার (২০ এপ্রিল) এক বার্তায় তিনি এ শোক জানান। শোক বার্তায় মেয়র বলেন, আব্দুর রাজ্জাক প্রবীন রাজনীতিবিদ ছিলেন। আমৃত্যু তিনি বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিতে উদ্বুদ্ধ হয়ে সিলেটের রাজনীতিতে তার মেধা ও শ্রম দিয়ে সংগঠনকে সুসংঠিত করেছেন। তিনি সিলেট জেলা কৃষক লীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

[৪] তাঁর মৃত্যুতে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

[৫] বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল হকের পিতা সিলেট জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক শুক্রবার সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৮ বৎসর। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়