শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০৫:২০ বিকাল
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০৫:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার 

মনজুরুল ইসলাম, নাটোর: [২] পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ শনিবার সকালে বনবেলঘড়িয়া বাইপাস থেকে মাদক সহ তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। 

[৩] গ্রেপ্তারকৃতরা হল, সিলেটের চাঁদনীঘাট মালোপাড়া দক্ষিন সুরমা থানার ফটিক মিয়ার ছেলে রুহেল আহম্মেদ (২৬) চাপাইনবাবগন্জ জেলার ভোলাহাট থানার আন্দিপুর মহল্লার মোঃ জামাল ছেলে গোলাম রাব্বানী (২০) 

[৪] জেলা মাদকদ্রব্য অদিদপ্তরের পরিদর্শক মোঃ মাহাবুর রহমান ক সার্কেল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সহকারী উপ পরির্শক মোঃ আশরাফুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় তল্লাশী চৌকি বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম। এসম সিলেট থেকে চাঁপাইনবাবগন্জগামী  আর, পি স্পেশাল নাইস এর একটি যাত্রীবাহী বাসে তল্লাশীকালে বাসে থাকা রুহেল আহম্মদ কাছে থাকা একটি বস্তার ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

[৫] অপর দিকে একই সময় বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে আর, পি স্পেশাল রোকেয়া বাসে তল্লাশীকালে বাসীর যাত্রী গোলাম রব্বানীর কাছে ট্রাভেল ব্যাগের ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

[৬] পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা স্বীকার করে এই মাদকদ্রব্যগুলো চাঁপাইনবাবগন্জর ব্যাবসায়ীর কাছে দিতে যাচ্ছিলো। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়