শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের বাইরে কেউ ভিজিএফ-টিসিবি কার্ড পাবে না

ছবি: সংগৃহীত

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: [২] আওয়ামী লীগের লোকজন ছাড়া ভিজিএফ ও টিসিবি কার্ড কাউকে না দেওয়ার ঘোষণা দিয়েছেন লায়ন মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল। 

[৩] শুক্রবার (১৯ এপ্রিল) রাতে কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

[৪] লায়ন মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহজুড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান।

[৫] নুরুজ্জামান ইকবাল বলেন, আমার লোহাজুড়ি ইউনিয়ন সকলের কাছে আফ্রিকার জঙ্গল হিসেবে পরিচিত। কারণ আমার এলাকায় কোনো উন্নয়ন হয়নি। আফ্রিকার জঙ্গলের মানুষ আমরা। আমাদের না আছে রাস্তাঘাট, না আছে কোনো কিছু। আমাদের আফ্রিকার জঙ্গল বলে ডাকা হয়।

[৬] তিনি আরও বলেন, এখানে অনেকেই টিসিবি ও ভিজিএফ কার্ড নিয়ে কথা বলেছেন। কেউ কেউ বিতরণ নিয়ে জানতে চেয়েছেন। আমি অঙ্গীকার করলাম, আওয়ামী লীগের বাইরে কেউ এ কার্ড পাবে না।

[৭] কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, দ্বাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ ও কিশোরগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর আবু নাসের ফারুক সঞ্জু প্রমুখ।

[৮] এ বিষয়ে জানতে চাইলে নুরুজ্জামান ইকবাল বলেন, আমি যা বলেছি সঠিক বলেছি। আপনারা কি জানেন না প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে এমপির কার্ড ও দলীয় কার্ড বিতরণ করা হয়। আমাদের এখানে আওয়ামী লীগের কোনো এমপি নেই। তাহলে দলের কার্ডটি যাবে কোথায়? যেটা এমপির অংশ সেটা আওয়ামী লীগের লোকজনই পাবে। সাধারণ মানুষের বিষয়টি ভিন্ন। যদি দলীয় এমপি থাকতো তাহলে আওয়ামী লীগের লোকজন কার্ড পেত।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়