শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট : ২১ এপ্রিল, ২০২৪, ১২:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] ঝিনাইদহের কালীগঞ্জে মুসা (৩৪) নামে এক চোরের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) ভোরে কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামের বাসিন্দা রিপন হোসেনের বাড়িতে মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

[৩] ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ ও মটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করে। মৃত ব্যক্তির বাড়ি কালীগঞ্জ পৌরসভাধীন ঈশ্বরবা গ্রামে। সে ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রামের বাবলুর রহমানের ছেলে। মায়ের দ্বিতীয় বিয়ে হওয়ার পর থেকে ঈশ্বরবা গ্রামে বসবাস করছিলো।

[৪] এ ব্যাপারে গৃহকর্তা রিপন হোসেন ও তার স্ত্রী শারমিন সুলতানা জানান, মৃত ওই ব্যক্তিসহ আরো তিনজন শুক্রবার বিকালে আমাদের বাড়িতে আসে। তারা পানি খেতে চাই। এরপর তারা টিউবওয়েল চেপে হাতেমুখে পানি দেয়। বাড়িতে থাকা চেয়ারে বসে পানি পান করে। আমরা প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি। সকালে আমাদের মেয়ে টিউবওয়েলে ওজু করতে গিয়ে দেখে মোটরের পাশে মরদেহ পড় আছে। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

[৫] কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করা হয়। একটি কাটা বিদ্যুতের তার হাতের মধ্যে ধরা ছিল। ধারনা করা হচ্ছে প্লাস দিয়ে তার কাটার পর বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সম্পাদনা: নাহিদ হাসান

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়