শিরোনাম
◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০১:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খাবারের সন্ধানে লোকালয়ে মায়া হরিণ, মহামায়া ইকো পার্কে অবমুক্ত

এএইচ সেলিম, মিরসরাই: [২] খাবারের জন্য লোকালয়ে ছুটে আসা মায়া হরিণ উদ্ধার করে বনে অবমুক্ত করা হয়েছে। 

[৩] শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে মিরসরাইয়ের মহামায়া বনে অবমুক্ত করা হয়। এর আগে সীতাকুন্ড উপজেলার কুমিরা এলাকা থেকে মায়া (বার্কিং) হরিণটি উদ্ধার করা হয়।

[৪] কুমিরা রেঞ্জ কর্মকর্তা সাদেকুর রহমান জানান, সকালে খাবারের খোঁজে মায়া হরিণটি লোকালয়ের একটি বাড়িতে ঢুকে পড়ে। পরে ওই বাড়ির লোকজন আমাদের খবর দিলে পুলিশসহ গিয়ে মায়া হরিণটি উদ্ধার করে নিয়ে আসি। আমরা সিতাকুন্ডে মায়া হরিণটি নিরাপদ বোধ না করায় সেই খানে অবমুক্ত না করে পরে বিকেলে চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়চার নির্দেশনা ও পরামর্শ মোতাবেক  মায়া হরিণকে মহামায়া ইকো পার্কে অবমুক্ত করা হয়।

[৫] এ সময় কুমিরা রেঞ্জ কর্মকর্তা সাদেকুর রহমান, মিরসরাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা শাহেন শাহ নওশাদ, কয়লা বিটের বিট কর্মকর্তা আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়