শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

সোলায়মান মোহাম্মদ, শ্রীপুর: [২] গাজীপুরের শ্রীপুরে সুবর্ণা আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

[৩] বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বহেরারচালা গ্রামের একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

[৪] নিহত গৃহবধূ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রুদ্রগাঁও গ্রামের সোহাগ মিয়ার মেয়ে এবং আসিফ মিয়ার স্ত্রী। 

[৫] প্রতিবেশীরা জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি লেগে থাকত। গতকাল বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্বামী আসিফ ঘর থেকে বের হয়ে যায়। কিছু সময় পর প্রতিবেশীরা খোঁজ নিতে গিয়ে ঘরের দরজা আটকানো দেখতে পান। পরে সন্দেহ হলে তারা দরজা ভেঙ্গে গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

[৬] শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) ফুরকান খান স্বজনদের বরাত দিয়ে  জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করছেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়