শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৮:২২ রাত
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৮:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্যালিকার সঙ্গে পরকীয়ার জেরে দুলাভাইকে হত্যা, গ্রেপ্তার ২

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরের মধুখালীতে শ্যালিকার সঙ্গে পরকীয়ার জেরে দুলাভাইকে হত্যার ঘটনায় পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

[৩] বুধবার (১৭ এপ্রিল) বিকালে ফরিদপুর র‌্যাব-১০ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে ওই দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

[৪] গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার মধুখালী উপজেলার দীঘলিয়া এলাকার মো. শরিফুল শেখ (২০) ও মোসা. তথি বেগম (৬২)।

[৫] র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় দুলাভাই নিজামউদ্দিন হত্যা মামলার যথাক্রমে ৫ নং ও ৬ নং পলাতক আসামি শরিফুল শেখ ও তথি বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের কমান্ডার। 

[৬] উল্লেখ্য, গত ২১ মার্চ শ্যালিকার সঙ্গে পরকীয়ার জেরে দুলাভাই নিজামউদ্দিনকে এলোপাথাড়ি কুপিয়ে কুপিয়ে হত্যা করে। পরে এ ঘটনার একদিন পর মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার পর থেকেই আসামিরা পলাতক ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়