শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহেশপুরে স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] ঝিনাইদহের মহেশপুর সিমান্ত থেকে ৪০টি স্বর্ণের বার’সহ ২ পাচারকারীকে আটক করেছে বিজিবি। ৪০টি স্বর্ণের বারের ওজন ৪ কেজি ৬৩৩ গ্রাম। যার আনুমানিক মূল্য ৪ কোটি ৪৮ লাখ টাকা।

[৩] গতকাল মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে ওই উপজেলার ভারত সীমান্তবর্তী পলিয়ানপুর সীমান্তের ছয়ঘড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

[৪] আটকরা হলেন- মহেশপুর উপজেলার ছয়ঘড়িয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. জসিম উদ্দিন (৫৩) এবং মৃত আকতার আলীর ছেলে মো. হুমায়ন কবির (৪০)।

[৫] ৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সালাহউদ্দিন চৌধুরীর জানান, বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে সোনা পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় টহল জোরদার করে বিজিবি। বিকেলের দিকে ছয়ঘড়িয়া নামক স্থানে মহেশপুর থেকে সীমান্তের দিকে যাওয়া একটি মোটরসাইকেলের গতিরোধ করে তারা। এ সময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তির কাছ থেকে চার কেজি ৬৩৩ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার জব্দ করে। পরে জসিম উদ্দিন ও হুমায়ন কবিরকে আটক করা হয়। 

[৬] এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে আসামিদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়