শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৫:১২ বিকাল
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৫:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অপহরণের পর নির্যাতনের শিকার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আইসিইউতে, গ্রেপ্তার ২

মনজুরুল ইসলাম, নাটোর: [২] অপহরণের পর নির্যাতনের শিকার দেলোয়ার হোসেনকে গতকাল মধ্যরাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় তিনি নির্যাতনের শিকার হন। 

[৩] নির্যাতনের ঘটনায় জড়িত অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত রাতে সিংড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাবু ও সুমন নামে দুজনকে গ্রেপ্তার করা হয় বলে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) জানিয়েছেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। 

[৪] এর আগে গতকাল রাতে আহত চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেনের ভাই মজিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে নাটোর থানায় মামলা করেন।

[৫] গতকাল সোমবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে সিংড়া উপজেলার চেয়ারম্যান পদে অনলাইনে নিজের মনোনয়নপত্র জমা দেন দেলোয়ার হোসেন। এরপর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে প্রকাশ্যে তাঁকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহন ও তাঁর সহযোগীরা। 

[৬] বিষয়টি জানার পর পুলিশ তাঁকে উদ্ধারে অভিযান শুরু করে। এরপর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম মাইক্রোবাসে করে তাঁকে গুরুতর আহত অবস্থায় তাঁর বাড়ি সিংড়া উপজেলার পারসাঁঐল গ্রামের বাড়ির সামনে রেখে আসেন। সেখান থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

[৭] ওই উপজেলায় চেয়ারম্যান পদে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল মনোনয়নপত্র জমা দিয়েছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়