শিরোনাম

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ১০:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছেলেকে পাচারের অভিযোগে নারীর বিরুদ্ধে মায়ের থানায় অভিযোগ

জাফর ইকবাল, খুলনা: [২] ছেলেকে আকর্ষণীয় বেতনে চাকরী দেয়ার প্রলোভন দেখিয়ে ভারতে পাচার করার অভিযোগে থানায় মামলা হয়েছে বলে জানা গেছে। গত ১৩ এপ্রিল শনিবার খুলনা মহানগরীর আড়ংঘাটা থানায় রেক্সনা বেগম নামে এক নারী থানায় উপস্থিত হয়ে উক্ত অভিযোগ দায়ের করেন। 

[৩] গত ১৫ বছর ধরে তার ছেলে রাশেদুল ইসলাম বাপ্পিকে (৩২) হারিয়ে মা রেক্সনা বেগম আজ পাগোল প্রায়। তিনি তার অভিযোগে বলেন আড়ংঘাটা থানার পাহাড়পুর গ্রামের বাসিন্দা কুলসুম বেগম (৪৫) গত ২০০৯ সালের মার্চ মাসে ভালো বেতনে চাকুরী দেয়ার কথা বলে ১৭ বছর বয়েসী রাব্বীকে চোরাই পথে ভারতে নিয়ে যায়। এরপর থেকে ১৫ বছর কেটে গেলেও অদ্যাবধি তার কোন হদিস পায়নি তার পরিবার। বারংবার সন্তানের সাথে কথা বলার চেষ্টা করেও ব্যর্থ হন মা রেক্সনা। এরপর চাপে পড়ে গা ঢাকা দেন সুচতুর কুলসুম বেগম। 

[৪] দীর্ঘ ১৫ বছর পর ফের দেশে আসলে সন্তান রাব্বি কোথায় আছে জানতে চাইলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আক্রমণ করানো হয় রেক্সোনা ও তার পরিবারের উপর। এ নিয়ে বাড়াবাড়ি করলে জীবননাশেরও হুমকি দেন কুলসুম। এই অভিযোগে গত শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।

[৫] এ বিষয়ে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, থানায় অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার বিষয়ে আমাদের প্রতিবেদক বিবাদী কুলসুম বেগমের সাথে কথা বললে তিনি তার বক্তব্যে বলেন, আমার বিরুদ্ধে এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন কাল্পনিক উদ্দেশ্য প্রনোদিত। আমি একজন ক্যান্সারের রোগী প্রতিনিয়ত আমাকে ঢাকায় এসে কেমোথেরাপি দিতে হচ্ছে। মৃত্যুর খুব কাছাকাছি সময় এসে আমি কখনোই মিথ্যা বলব না। আমি রাব্বি নামে কাউকে চিনি না তাই পাচার করার প্রশ্নই উঠে না। তাছাড়া এটা যদি ১৫ বছরের আগের ঘটনা হয়ে থাকে তাহলে তারা এতদিন কোথায় ছিলো। কতিপয় স্বার্থান্বেষী মহল তাদের হীন স্বার্থ হাসিলের পাঁয়তারা করছে বলে তিনি উল্টো অভিযোগ করেন। তিনি বলেন আমি ঢাকা থেকে ফিরে এসে নিকটস্থ থানায় গিয়ে এই অভিযোগের যথাযথ ব্যবস্থা নিব। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়