শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ এপ্রিল, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট : ১৩ এপ্রিল, ২০২৪, ০৬:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে পুকুরের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে মামাতো ও ফুফাতো দুই বোনের মৃত্যু হয়েছে। 

[৩] শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] লালোর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান একরামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

[৫] নিহতরা হলো- উপজেলার ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারিয়া আক্তার (৭) এবং নাটোর শহরের তেবাড়িয়া এলাকার সৌদি প্রবাসী রায়হান হোসেনের মেয়ে ফাতেমা (০৭)।

[৬] স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ঈদে মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে সাত বছর বয়সী ফাতেমা। শনিবার বেলা ১১টার দিকে মামাতো বোন ফারিয়ার সঙ্গে বাড়ির পাশে খেলছিল। পরে সবার অগোচরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামে। এরপর তারা ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজা-খুঁজি করতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন পুকুরের পানিতে দু’জনের মরদেহ ভেসে উঠতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়