শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৪৮ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালকিনিতে ‘হিট স্ট্রোকে’ কৃষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বুধবার সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পূর্ব আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম শুক্কুর আলী (৫৪)। তিনি ওই গ্রামের শফি আকনের ছেলে।  

স্বজনদের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাড়ির পাশের জমিতে কাজ করতে যান শুক্কুর আলী। রোদ ও প্রচণ্ড গরমে জমিতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে প্রতিবেশীরা উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাহিদ হাসান জানান, অতিরিক্ত গরমে হিট স্ট্রোক করে ওই কৃষক মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ মামুন বলেন, পুলিশ ঘটনাস্থলে যায়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়