শিরোনাম

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ১২:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ইসলামী এজেন্ট ব্যাংকের ভোল্টের টাকা রহস্যজনকভাবে চুরি

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখায় জানালার গ্রিল ও ভল্টের তালা ভেঙে ৫ লাখ ২৭ হাজার টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর সিসিটিভি ক্যামেরার ডিভিআর খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

[৩] গতকাল মঙ্গলবার রাতের কোনো এক সময় উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর এলাকায় এজেন্ট ব্যাংকিং শাখায় এ ঘটনা ঘটে। পুলিশ চুরির ঘটনাটিকে রহস্যজনক বলছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন এজেন্ট ব্যাংকিং শাখা ইনচার্জ শামসুল আলম।

[৪] আজ বুধবার দুপুরে সরেজমিন গিয়ে দেখা গেছে, একটি জানালার গ্রিল কাটা। ভোল্টের তালা ভাঙা, সিসিটিভির ডিভিআর মেশিন নেই। অগোছালো আলমারি। উৎসুক জনতা ভিড় করেছে।

[৫] এ বিষয়ে এজেন্ট ব্যাংকিং শাখার ইনচার্জ মো. শামসুল আলম বলেন, আজ বুধবার সকাল ৯টার দিকে ব্যাংকে এসে দেখেন, জানালার গ্রিল কাটা ও ভল্টের তালা ভাঙা। ভল্টে রাখা ৫ লাখ ২৭ হাজার ৬৮৬ টাকা নেই। আলমারি অগোছালো। সিসিটিভি ক্যামেরার ডিভিয়ারও নেই। তাঁর দাবি, রাতের আঁধারে কোন এক সময় ব্যাংকে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা করবেন বলেও জানান এই কর্মকর্তা।

[৬] কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, চুরির ঘটনাটিকে রহস্যজনক মনে হচ্ছে। কারণ ভল্টের জানালার বাইরে থাই গ্লাসের লক সম্পূর্ণ অক্ষত অবস্থায় ছিল কিন্তু ভিতরে গ্রিল কাটা ছিল। আবার ভল্টের তালা অর্থাৎ চাবি দেওয়ার জায়গায় কেউ তালা খোলার চেষ্টা করেছিল কিন্তু তালা ভাঙ্গা ছিল না। পরবর্তীতে ম্যানেজারের উপস্থিতিতে স্থানীয় মিস্ত্রির সাহায্যে পুলিশের সামনে ভল্টের তালা ভাঙ্গা হয়। 

এজেন্ট ব্যাংকিং শাখার ইনচার্জ মো. শামসুল আলমের দাবি ভল্টে রাখা ৫ লাখ ২৭ হাজার ৬৮৬ টাকা চুরি হয়ে গেছে। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  ঘটনাটি তদন্ত করা হচ্ছে। খুব শীঘ্রই চুরির ঘটনা উদঘাটন করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়