শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৪:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মির্জাপুরে যাত্রীবাহী বাসে ডাকাতি, ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা হাসপাতালে

মাজহারুল শিপলু, মির্জাপুর (টাঙ্গাইল): [২] ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাসে আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলার গোড়াই এলাকায় ডাকাত দলের ছুরিকাঘাতে এক পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

[৩] মঙ্গলবার (৩ এপ্রিল) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তা নাটোর জেলার সিংড়া উপজেলার জাহিয়া গ্রামের কুবির সাহার ছেলে সুভাষ চন্দ্র। বর্তমানে তিনি গাইবান্ধা ফুলছড়ি থানার নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত আছেন।

[৪] পুলিশ জানায়, পুলিশের ইনচার্জ সুভাষ চন্দ্র গতকাল ঢাকায় একটি মামলার সাক্ষী দেওয়া শেষে রাতের দিকে বাসযোগে কর্মস্থলে ফিরছিলেন। বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় পৌঁছালে একদল ডাকাত বাসের ভেতর উঠে ডাকাতি শুরু করে। এ সময় ওই পুলিশ কর্মকর্তা সুভাষ চন্দ্র বাধা দিলে ডাকাত দলের সদস্যরা তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে রক্তাক্ত করে। কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। 

[৫] পরে মির্জাপুর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে জরুরি বিভাগের ৪ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে। যাত্রীবাহী বাস ও ডাকাত দলের সদস্য সোহেল রানাকে আটক করেছে গোড়াই হাইওয়ে পুলিশ।

[৬] এব্যাপারে গোড়াই হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর আনিসুজ্জামান জানান, সংবাদ পেয়ে ওই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। গোড়াই ও টাঙ্গাইল হাইওয়ে পুলিশের সদস্যরা ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়