শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন, পুড়ে গেছে যন্ত্রপাতি ও বিভিন্ন সামগ্রী 

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০৪:১২ দুপুর
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০৪:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় নারী ভিক্ষুককে শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম (বগুড়া): [২] বগুড়ার নন্দীগ্রামে নারী ভিক্ষুককে কুপ্রস্তাব, রাজি না হওয়ায় মারপিট ও শ্লীলতাহানির অভিযোগে আনিছুর রহমান (৩৫) নামে এক মুরগি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আনিছুর রহমান উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। 

[৩] জানা গেছে, গত ২৭ মার্চ কুন্দারহাট এলাকায় ওই নারী ভিক্ষক ভিক্ষা করতে গেলে আনিছুর রহমান কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হলে সে ওই নারী ভিক্ষুককে মারপিট ও শ্লীলতাহানির ঘটনা ঘটায়। 

[৪] এ ঘটনায় ২ এপ্রিল ওই নারী ভিক্ষুক বাদী হয়ে নন্দীগ্রাম থানায় আনিছুর রহমান বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে ২ এপ্রিল থানা পুলিশ অভিযান চালিয়ে আনিছুর রহমানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

[৫] অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বুড়ইল ইউনিয়নের হাজারকি গ্রামের বেগুনিপাড়ার ২৮ বছর বয়সি বিধবা নারী তার স্বামীর মৃত্যুর পর দুইটি কন্যা সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করতে থাকে। তিনজনের জীবন চালাতে ভিক্ষাবৃত্তি শুরু করে ওই নারী। সে ভিক্ষা করতে গিয়ে আনিছুর রহমানের যৌন লালসার শিকার হন। এ ঘটনায় এলাকাবাসী লম্পট আনিছুর রহমানের দৃষ্টান্তমূলক দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন। 

[৬] এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন জানান, অভিযোগ পেয়ে আমরা দ্রুত আসামি গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করে আসামির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়