শিরোনাম

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৯:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সুপার ভাইজারের মরদেহ উদ্ধার

সনতচক্রবর্ত্তী: [২] ফরিদপুর শহরের নতুন বাস স্ট্যান্ডের কাছে আনসার উদ্দিন মার্কেট থেকে আব্দুল হাই জমাদার (৫০) নামের ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

[৩] নিহত আব্দুল হাই জমাদার পিরোজপুরের সদর থানার শাকারিকাঠি গ্রামের নজির আহম্মেদ জমাদারের ছেলে। তিনি হ্যাপি ডিলাক্স পরিবহনের সুপার ভাইজার।

[৪] রোববার (৩ মার্চ) বিকেল ৩টায় আনসার উদ্দিন মার্কেটের তিন তলা ভবনের দ্বিতীয় তলার উত্তর পাশের ৪নং রুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

[৫] স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২ মার্চ) রাতে ডিউটি শেষে গোয়ালচামট নতুন বাস স্ট্যান্ড আনসার উদ্দিন মার্কেটের তৃতীয় তলায় উত্তর পাশের ৪ নং কক্ষে ঘুমিয়ে পড়েন। হ্যাপি ডিলাক্স এর ড্রাইভার হানিফ সরদার তাকে ফোন দিয়ে না পেয়ে রুমের সামনে এসে ডাকতে থাকেন। তবে রুমের ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে বিষয়টি মার্কেটের মালিকসহ বাসস্ট্যান্ডের কর্তৃপক্ষকে জানান। পরে ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশকে ফোন দিলে তারা এসে কক্ষের হ্যাজবোল্ড ভেঙে রুমে প্রবেশ করলে আব্দুল হাই জমাদ্দারকে মৃত অবস্থায় দেখতে পায়।

[৬] কোতয়ালি থানার এসআই সুজন বিশ্বাস জানান, আব্দুল হাই জমাদ্দারের মরদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুরে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘুমের মধ্যে যে কোনো সময় স্ট্রোকজনিত কারণে মৃত্যু হতে পারে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়