শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় ব্যয়  হলে বিশ্ব রক্ষা পেতো: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম ◈ আজ ঢাকা আসছেন কাতারের আমির, ১১টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে ◈ মালদ্বীপের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেলো প্রেসিডেন্ট মুইজ্জুর দল  ◈ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেঘনা সেতুতে ইটিসি টোল আদায় বুথ পরীক্ষামূলকভাবে চালু 

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] ঈদকে সামনে রেখে মহাসড়ক যানজট মুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা সেতুর টোল প্লাজার ছয়টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায় বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। 

[৩] মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে নবনির্মিত টোল প্লাজা ২ এর ইটিসি বুথে পরীক্ষামূলক যানবাহন চলাচল চালুর কার্যক্রম পরিদর্শন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নূরী। 

[৪] এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের প্রধান নির্বাহী প্রকোশলী শাহানারা ফেরদৌস সহ অন্যান্য কর্মকর্তারা।

[৫] পরিদর্শন শেষে সচিব জানান, ঈদকে সামনে রেখে মহাসড়কে যানজট মুক্ত রাখেতে মেঘনা সেতু ২য় টোল প্লাজায় ৬টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায়ের বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। এ সেতুতে সবগুলো টোল কালেকশন বুথ ইটিসি এর আওতায় রয়েছে। 

[৬] তিনি এসময় সকল পরিবহনের মালিক ও চালককে (ইটিসি) এর মাধ্যমের টোল দেওয়ার অনুরোধ জানান। এতে সময় বাঁচবে ও যানজটমুক্ত থাকবে মহাসড়ক উল্লেখ করেন তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়