শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২৩, ১০:২৪ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝগড়ার পরে চার বান্ধবী একসঙ্গে নিখোঁজ 

নিখোঁজ চার বান্ধবী

শহীদুল ইসলাম: মিরপুরে মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে এক সঙ্গে থাকা চার বান্ধবী আর বাসায় ফেরেনি। তাদের তিনজন স্থানীয় আল-জাহরা গার্লস একাডেমির অষ্টম শ্রেণির শিক্ষার্থী, বাকিজন আবুল হোসেন হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। নিউজ বাংলা

পুলিশ জানায়, কিছুদিন আগে চার বান্ধবীর মধ্যে দুই বান্ধবীর পরিবার তাদের বকাঝকা করে। সে কারণে হয়তো তারা পালিয়ে যেতে পারে। তাদের এক বান্ধবীর কাছ থেকে জানতে পেরেছি তারা সিলেটে যেতে পারে। আমরা সব থানায় তথ্য পাঠিয়েছি। আমাদের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীও কাজ করছে।

এর আগে, সারাদিন খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার রাতে মিরপুর ১৩ নম্বর এলাকার এ ঘটনায় চার শিক্ষার্থীর পরিবার থেকে কাফরুল থানায় জিডি করে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, নিখোঁজ চার শিক্ষার্থীকে সহজে ট্রেস করা যাচ্ছে না। কারণ তাদের কারও কাছেই মোবাইল নেই। তারা ইচ্ছা করেই ঘর ছেড়েছে। তারা চার জনই খুবই কাছের বান্ধবী। তারা হেঁটে গিয়ে সরদার বাড়ির মোড়ে একত্রিত হয়। এরপর এক সঙ্গে রওনা হয়। তাদের এক বান্ধবীর কাছ থেকে জানতে পেরেছি তারা সিলেটে যেতে পারে। আমরা সব থানায় তথ্য পাঠিয়েছি।

এসআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়