শিরোনাম
◈ সংঘাতের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে ◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৯:৪৯ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১২:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালিবাগে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ২

শহীদুল ইসলাম: মালিবাগে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়েছে। বুধবার (২২ মার্চ) রাত ৯টা ২ মিনিটে এ দুর্ঘটনার খবর পায় ফায়ার সার্ভিস।

বর্তমানে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ শুরু করেছে। দুর্ঘটনার কারণে সারাদেশে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। 

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল ফারুক বলেন, রাত ৯টা দুই মিনিটে আমাদের কাছে খবর আসে মালিবাগে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ক্রসিংয়ের গেইট বন্ধ ছিল না। বাসটি প্রায় ক্রসিং পার হয়ে গিয়েছিল। তখন পেছন দিক থেকে ট্রেনটি এসে ধাক্কা দেয়। সেসময় বাসে কোনো যাত্রী ছিল না। ট্রেনের গতি কম ছিল। 

এ বিষয়ে এখন পর্যন্ত সর্বশেষ তথ্য অনুযায়ী কোনো হতাহতের খবর আমাদের কাছে আসেনি। ঢাকা মহানগর পুলিশের রামপুরা থানা জানায়, দুর্ঘটনাস্থল দুই থেকে তিনটি থানার সংযোগস্থল। তবে ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

এসআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়