শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:৩২ রাত
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ীতে গলায় ফাঁস লাগিয়ে ঝুমুর (১৭) নামে তরুণীর আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত১০ টার দিকে ঘটনাটি ঘটে।

পরে সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত এগারো টায় মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহ টি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলা চরনুলাবিল গ্রামের দিন মজুর মো: খলিল মিয়ার মেয়ে ঝুমুর। এক ভাই দুই বোনের মধ্যে সে ছিল ২য়। বর্তমানে যাত্রাবাড়ীর কুতুবখালী স্কুলের পাশে একটি ভবনের তৃত্বীয় তলায় ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো।

চাচা আমির হোসেন জানান, মঙ্গলবার রাতে তাদের রুমে সকলের অগোচরে  ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
কি কারণে আত্মহত্যা করেছে বলতে পারেনি স্বজনরা।  

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়