শিরোনাম
◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার ◈ ঈদের পর কমপক্ষে ২৩ ডিসি’র রদবদল হতে পারে ◈ ৫ থেকে ১৪ এপ্রিলের মধ্যে কর্মদিবস একদিন ◈ চাঁদপুরে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২২, ১০:৩২ রাত
আপডেট : ২৩ আগস্ট, ২০২২, ১০:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ডেমরায় দোয়া মাহফিল

মো. বশির উদ্দিন: রাজধানীর ডেমরায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সারুলিয়া টেংরা ইউনিট আওয়ামী লীগের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

টেংরা ইউনিট আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম খাঁন সুমনের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খাঁন মাসুদ।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল।

বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্টে নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সভায় প্রধান আলোচক মশিউর রহমান মোল্লা সজল বলেন, বাংলাদেশের সার্বিক উন্নয়নের স্বপ্ন দেখেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই স্বপ্ন বাস্তবায়নের রূপকার হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রমেই দেশ উন্নয়নের চরম শিখরে এগিয়ে চলেছে। আর সেই উন্নয়নের ধারাকে বানচাল করতে একটা কুচক্রী মহল পূর্বের ন্যায় আজও ষড়যন্ত্র করে চলেছে। কিন্তু ডেমরা থানা আওয়ামী লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগ সব ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে বীরদর্পে এগিয়ে যাবেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়