শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২২, ০২:০৩ রাত
আপডেট : ১৮ আগস্ট, ২০২২, ০১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢামেকে কারাবন্দি যুদ্ধ অপরাধীর মৃত্যু

ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আতিয়ার রহমান শেখ (৭৫) নামে কারাবন্দী এক যুদ্ধ অপরাধীর মৃত্যু হয়েছে। তার নাম আতিয়ার রহমান শেখ (৭৫)। 

ঢামেক সুত্রে জানা গেছে, গত ১২ আগস্ট তাকে অসুস্থ অবস্থায় ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে কর্তৃপক্ষের নির্দেশে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয় । সেখানে চিকিৎসারত অবস্থায় আজ (১৭ আগস্ট)  রাত  সাড়ে আট টায়  তার মৃত্যু হয়। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়